Menu
কিভাবে US, UK, বা Schengen Visa দিয়ে সৌদি অন-অ্যারাইভাল ভিসা পাবেন

কিভাবে US, UK, বা Schengen Visa দিয়ে সৌদি অন-অ্যারাইভাল ভিসা পাবেন

বৈধ US, UK, বা Schengen Visa ধারণ করা সমস্ত দেশের নাগরিকরা সৌদি আরবের যে কোনো আন্তর্জাতিক বিমানবন্দরে পর্যটনের জন্য সৌদি অন-অ্যারাইভাল পেতে পারেন।

আপনি সৌদি আরবে প্রবেশের যেকোনো বন্দরে আপনার ভিসা অর্জন করতে পারেন। এই প্রবেশদ্বার বায়ু, সমুদ্র বা স্থল মাধ্যমে করা যেতে পারে। অপ্রাপ্তবয়স্ক প্রার্থীরা শুধুমাত্র আগমনের পরেই ভিসার জন্য আবেদন করতে পারবেন যদি তারা তাদের পিতামাতা বা অভিভাবকদের সাথে থাকে। আপনার পরিস্থিতির উপর নির্ভর করে, প্রক্রিয়াটি ১০-৩০ মিনিটের বেশি সময় নেওয়া উচিত নয়। যদি আপনার কাছে প্রয়োজনীয় কাগজপত্র থাকে এবং আপনি ভিসার জন্য যোগ্য হন, তাহলে প্রক্রিয়াটি আপনার জন্য মসৃণভাবে চলতে হবে।

একটি আগমন ট্যুরিস্ট ভিসার দাম সৌদী ৪৮০ রিয়াল । ভিসা ইস্যু করার তারিখ থেকে ৯০ দিনের জন্য বৈধ, যখন মাল্টিপল-এন্ট্রি ট্যুরিস্ট ভিসা এক বছরের জন্য বৈধ। এটা মনে করিয়ে দেওয়া উচিত যে চার্জ অ-ফেরতযোগ্য এবং ফেরত দেওয়া যাবে না।

  • সৌদীতে তে আসার পর ভিসাটি প্রায় ৬ মাসের জন্য বৈধ হতে হবে।
  • এখানে ২ ধরনের ভিসা রয়েছে: ব্যবসা এবং পর্যটক, যা আগমনের সময় পাওয়া যেতে পারে।
  • ভিসাটি অবশ্যই অন্তত একবার ব্যবহার করতে হবে এবং যে দেশটি এটি জারি করেছে তার প্রবেশের স্ট্যাম্প বহন করতে হবে।
  • U.S., U.K, বা E.U-তে স্থায়ী বসবাসের অধিকারী বাসিন্দার অস্তিত্ব যাচাই করার পর। এটি ভিসাধারীদের সাথে ভ্রমণকারী প্রথম-ডিগ্রী আত্মীয়দের ক্ষেত্রেও প্রযোজ্য।
  • যথাযথভাবে পূরণকৃত আবেদনপত্র
  • পাসপোর্ট কমপক্ষে ছয় মাসের জন্য বৈধ
  • সৌদি আরব রাজ্য থেকে স্বাস্থ্য বীমা কিনতে হবে। আপনার এনজাজ ফর্ম প্রক্রিয়াকরণের পরে স্থানীয় স্বাস্থ্য বীমা প্রদানকারীদের জন্য বিকল্পগুলি উপস্থিত হবে।
  • আবেদনকারীর সৌদি আরবে থাকার সময়কালের জন্য বাসস্থানের প্রমাণ (হোটেল, বাসস্থান, ইত্যাদি)

একজন আইনি অভিভাবক না থাকলে আবেদনকারীদের অবশ্যই ১৮+ হতে হবে
রাউন্ডট্রিপ টিকিট এবং ভ্রমণের যাত্রাপথ
আবেদনকারীর বাড়ির ঠিকানা সহ সম্পূর্ণ ব্যক্তিগত তথ্য।

জিলহজ্জ গ্রুপ বাংলাদেশ এর সকল হাজীদের জন্য একজন গাইড র্সাবক্ষিনিক সাথে থাকেন এই জন্য ইলেট্রিক গাড়ীর সেবা থেকেও ভালো সেবা দেওয়ার ব্যাবস্থা গ্রহন করে থাকেন । আপনি যদি মাজুর বা অসুস্থ হাজী সাহেবদের সেবা নিয়ে হজ বা উমরাহ সফর করতে আগ্রহী থাকেন তাহলে আমাদের সাথে যোগযোগ করতে পারেন+8801711165606 ,  +8801715595991

salamsony

Alhamdulliha
View All Articles
Contact Us On WhatsApp